রাউজান সাংবাদিক পরিষদের অভিষেক জুলাইয়ে, সংবর্ধনাও

রাউজান সাংবাদিক পরিষদের নবনির্বাচিত কমিটির অভিষেক এবং চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের কমিটিতে নির্বাচিত রাউজানের সাংবাদিকদের সংবর্ধনা অনুষ্ঠান আগামী জুলাই মাসের শেষদিকে অনুষ্ঠিত হবে।

সোমবার (২৬ জুলাই) দুপুর তিনটায় দৈনিক পূর্বকোণের ইউসুফ চৌধুরী কনফারেন্স হলে নির্বাহী কমিটি ও অনুষ্ঠান উদযাপন উপ-কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন : কমিটি পেল রাউজান সাংবাদিক পরিষদ, নওশের সভাপতি—সাইদুল সম্পাদক

সংগঠনের নবনির্বাচিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলার ব্যুরোপ্রধান সাইদুল ইসলামের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সংগঠনের সহসভাপতি ডেইজি মওদুদ, অভিষেক ও সংবর্ধনা উদযাপন কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম আহ্বায়ক ও সাপ্তাহিক স্লোগান সম্পাদক মো. জহির, দৈনিক দেশ বর্তমানের ষ্পোর্টস রিপোর্টার দেবাশীষ বড়ুয়া দেবু, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, বাংলা নিউজ২৪.কমের সিনিয়র রিপোর্টার আল রাহমান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আজাদীর স্টাফ রিপোর্টার মোরশেদ তালুকদার, অর্থ সম্পাদক ও সময় টিভির সিনিয়র রিপোর্টার পার্থ প্রতীম বিশ্বাস এবং দৈনিক আলোকিত চট্টগ্রামের সহসম্পাদক রুমন ভট্টাচার্য।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!