রাউজানে প্রবাসীর ঘরে গৃহবধূর লাশ, ভাই বলছে ‘খুন’

রাউজানে শাবনুর আকতার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ মার্চ) রাত ১২টার দিকে উপজেলার উরকিরচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মিরাপাড়া গ্রামের জান মিয়া সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটে।

গৃহবধূ শাবনুর আকতার একই গ্রামের প্রবাসী মো. শফিউল আজমের স্ত্রী এবং উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

এ বিষয়ে স্থানীয় উরকিরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল বলেন, নিহত গৃহবধূর শাশুড়ি বৃদ্ধ। শুক্রবার রাতে শাবনুরের সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা ফোন করে জানালে আমি ইউপি সদস্য আরমান হোসেন ও গ্রাম পুলিশকে পাঠায়। তারা ঘরের দরজা ভেঙে দেখতে পান সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন শাবনুর। এরপর বিষয়টি থানায় জানানো হয়। পরে রাত ১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন : মেয়েকে হুজুরের কাছে পড়তে বসিয়ে গলায় দড়ি দিল প্রবাসীর বউ

ইউপি সদস্য আরমান হোসেন জানান, এক বছর আগে একই উপজেলার বাগোয়ান ইউনিয়নেে পাঁচখাইন গ্রামের শাবনুর আকতারের সঙ্গে বিয়ে হয় উরকিরচর ইউনিয়নের মিরাপাড়া গ্রামের জান মিয়া সওদাগর বাড়ির মৃত নুরুল হকের ছেলে কাতার প্রবাসী শফিউল আজমের।

নিহত গৃহবধূর ভাই লোকমান বলেন, আমাদের পরিবার থেকে দুদিন আগে ইফতারসামগ্রী নিয়ে আমার বোনকে দেখে যায়দই। আমার বোন কখনো আত্মহত্যা করেতে পারে না। তাকে মেরে ফেলা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে বোন হত্যার বিচার দাবি করছি।

যোগাযোগ করা হলে নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) টুটন মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!