দোকানে ঢুকে যুবকের এলোপাতাড়ি কোপ, চট্টগ্রামে শিশুসহ রক্তাক্ত ৩

মিরসরাইয়ে হঠাৎ দোকানে ঢুকে এলোপাতাড়ি ছুরি চালিয়েছে সাইদুল ইসলাম রাসেল (২৮) নামে এক যুবক। এতে শিশুসহ ৩ জন রক্তাক্ত হয়েছেন।

রোববার (১৫ অক্টোবর) সকাল ১০টায় মিরসরাই পৌরসভার ৯ নম্বর ওয়াডের মধ্যম মঘাদিয়া এলাকার রাজা মিয়ার দোকানে এ ঘটনা ঘটে। এসময় এক শিশুসহ আরও তিনজনকে কুপিয়ে আহত করে ওই যুবক।

এদিকে ঘটনার পর পুলিশ অভিযুক্ত সাইদুল ইসলাম রাসেলকে আটক করেছে। এসময় তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়। রাসেল একই এলাকার শামসুল আলমের ছেলে।

আহতরা হলেন— একই এলাকার হাজী জামাল উল্লার ছেলে ফখরুল ইসলাম (৪২), মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ওবায়দুল্লাহ হাসিব (১৩) ও বেকারি কর্মচারী মো. ইউসুফ (৩৫)। আহতদের মধ্যে রাজা মিয়াকে (৬৫) আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

রাজা মিয়া একই এলাকার মৃত আমিনুর রহমানে ছেলে এবং মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের উপদেষ্টা।

এ ঘটনায় আহত রাজা মিয়ার ভাই শোকর আহম্মদ বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে মিরসরাই থানায় মামলা করেছেন।

আরও পড়ুন : দলবল নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাগানেই খুন করা হলো যুবককে

রাজা মিয়ার ভাতিজা সাবেদুর রহমান বলেন, রাসেলের কাছে আমার জেঠা মুদি দোকানের বাজার বাবদ প্রায় ১০ হাজার টাকা পেতেন। শনিবার বিকেলে তাঁর কাছে সেই টাকা চাওয়ায় আজ সকালে দোকানে ঢুকে জেঠাকে হঠাৎ এলোপাতাড়ি কোপাতে থাকেন রাসেল। এসময় তিনি দৌড়ে দোকানের বাইরে গেলে রাস্তার ওপর ফেলে গলায় ছুরি চালায়। চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে এলে শিশুসহ আরও ৩ জনকে কুপিয়ে আহত করেন রাসেল।

এ বিষয়ে আটক রাসেলের মা পারভীন আক্তার বলেন, আমার ছেলে গত কয়েকদিন ধরে অস্বাভাবিক আচরণ করছে। রোববার রাতে তার বোনকেও কোনো কারণ ছাড়াই মারধর করে।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আল ফায়হাত সংগ্রাম বলেন, রাজা মিয়া মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের উপদেষ্টা। তাকে রাস্তায় ফেলে দিনদুপুরে ‘আল্লাহু আকবার’ বলে জবাই করে হত্যার চেষ্টা করে রাসেল। রাজা মিয়া বর্তমানে চমেক হাসপাতালের আইসিউতে আছেন।

যোগাযোগ করা হলে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারজানা ইসলাম বলেন, রাজা মিয়াসহ দুজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুজন চিকিৎসা নিয়ে চলে গেছেন।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, বকেয়া টাকা চাওয়ায় এক ব্যবসায়ীসহ কয়েকজনকে কুপিয়ে আহত করার ঘটনায় সাইদুল ইসলাম রাসেল নামে এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি ছুরি জব্দ করা হয়। এ ঘটনায় আহতের ভাই শোকর আহমদ বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। রাসেলকে আগামীকাল (সোমবার) সকালে আদালতে পাঠানো হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!