চট্টগ্রামে মোটরসাইকেল চুরি—বেচা নোয়াখালীতে, ধরা খেল ৩ চোর

নগরের মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি করা ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার (১৩ জুলাই) নগরের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া ও নোয়াখালী চরজব্বর থানার কাঞ্চন বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নোয়াখালী সুধারাম থানার সোনাপুর ৭ নম্বর ধর্মপুর ইউনিয়নের মাধু মিয়ার বাড়ির মো. নাছির উদ্দিনের ছেলে মো. আফছার উদ্দিন প্রকাশ আকাশ (২৪), একই এলাকার মো. আব্দুস সামাদের ছেলে মো. আসিফ প্রকাশ শান্ত (১৯) ও নোয়াখালী রামগতি থানার রামগতি বাজার এলাকার মো. বাবুলের ছেলে মো. সুমন (২৪)। তারা বর্তমানে চান্দগাঁও সিঅ্যান্ডবি বালুর টাল ভূমি অফিস বিল্ডিংয়ের চতুর্থ তলায় বসবাস করে আসছিলেন।

আরও পড়ুন: চমেক হাসপাতালে সরকারি ওষুধ চুরি, পুলিশের জালে ৩ ওয়ার্ড বয়

পুলিশ সূত্রে জানা যায়, আটকরা পেশাদার মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদের একটি সিন্ডিকেট রয়েছে। কিছুদিন আগে নগরের ডবলমুরিং থানা এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। সেই মোটরসাইকেল চুরির মামলার সূত্র ধরে গত ১২ জুলাই নোয়াখালী সুধারাম থানার ধর্মপুর এলাকায় অভিযান চালিয়ে মো. আফছার উদ্দিন প্রকাশ আকাশকে আটক করা হয়। পরে তার হেফাজতে থাকা পশ্চিম চরজব্বর কাঞ্চন বাজার এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর বেরিয়ে আসে থলের বিড়াল। তার দেওয়া তথ্যে ডবলমুরিং মিস্ত্রিপাড়া লাল মসজিদ এলাকায় অভিযান চালিয়ে চক্রের আরও দুজনকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা আরও ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আহলাদ ইবনে জামিল আলোকিত চট্টগ্রামকে বলেন, নগরে মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় তিন সদস্যকে ডবলমুরিং থানা ও নোয়াখালীর চরজব্বর এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নগরে তাদের একটি চক্র রয়েছে। তারা মূলত নগরের বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে নোয়াখালী নিয়ে গিয়ে বিক্রি করতেন। আটকরা আরও দুজনের নাম বলেছে। তাদের আটকের চেষ্টা চলছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!