মাল্টা চুরি করায় ২ শিশুকে গাছে বেঁধে অমানুষিক নির্যাতন

আনোয়ারায় গাছ থেকে মাল্টা চুরির অভিযোগে দুশিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছেন প্রতিবেশী এক নারী। এ ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (২ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার ৪ নম্বর ইউনিয়নের বটতলী নুরপাড়ার নুর হোসেনের বসতঘরের সামনে উঠানে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুরা হলো- তৌহিদুল ইসলাম সাকিব (১৫) এবং সজীবুল ইসলাম ফারহান (১০)। অভিযুক্ত নারীর নাম নুর সেহের (৫০)।

এদিকে এ ঘটনার পর ভুক্তভোগী শিশুদের আত্মীয় মো. শহিদ উল্লাহ (৩২) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। এরপর অভিযুক্ত নারীকে আটক করে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২ এপ্রিল ভুক্তভোগীরা প্রতিবেশী ওই নারীর গাছ থেকে মাল্টা পারায় অভিযুক্ত নুর সেহের বকাঝকা করেন। পরে তাদের আবার দেখতে পেয়ে উঠানের সামনের একটি গাছের সঙ্গে রশি দিয়ে বাঁধেন। এরপর বিশাল এক বেত দিয়ে এলোপাতাড়ি পেটান।

এ বিষয়ে অভিযোগীকারী শহিদ উল্লাহ বলেন, আহতরা আমার ভাই এবং ভাগিনা। তারা মাঠ থেকে খেলে আসার সময় বন্ধুরা মিলে প্রতিবেশী নুর সেহেরের গাছ থেকে মাল্টা পেড়ে ভাগ করে। এরপর তাদের দুজনের হাতে মাল্টা দেখে নুর সেহের গাছের সঙ্গে বেঁধে মারধর শুরু করেন। বিষয়টি জানার পর তার কাছে কারণ জানতে গেলে তিনি আমাদের ওপরও চড়াও হন। পরে স্থানীয় জনপ্রতিনিধির পরামর্শে থানায় অভিযোগ করি।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মু. হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, অভিযুক্ত নারীকে আটক করে শিশু নির্যাতন মামলায় আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!