মাতাল যুবককে পূজামণ্ডপ থেকে নেওয়া হলো জেলে

লোহাগাড়ার পূজামণ্ডপে মদ খেয়ে মাতলামি করায় মো. জুয়েল হিরু (২৪) নামে এক যুকককে ৬ মাসের কারাদণ্ড এবং ২০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত জুয়েল বড়হাতিয়া ৩নং ওয়ার্ড জুটপুকুরিয়া এলাকার মু. আইয়ুবের ছেলে। মঙ্গলবার (৫ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে এ অভিযান চালান লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ।

অভিযানকালে লোহাগাড়া থানার ওসি মু. আতিকুর রহমান, এসআই মামুন মিয়া, স্থানীয় ইউপি সদস্য মু. আবু বক্করসহ আনসার ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ বলেন, দণ্ডপ্রাপ্ত মো. জুয়েল নেশাগ্রস্ত অবস্থায় বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট উত্তর বড়হাতিয়া শ্রীশ্রী তপবন রক্ষাকারী কালী মন্দির পূজামণ্ডপে যান। এরপর সেখানে আসা দর্শনার্থীদের সঙ্গে অশালীন গালিগালাজ ও বিশৃঙ্খলা করেন। খবর পেয়ে থানা পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েলকে হাতেনাতে আটক করা হয়। পরে তার মাদক সেবনের বিষয়টি প্রমাণিত হওয়ায় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

সাত্তার/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!