বিয়ের বড় আয়োজন—মেয়েকে শ্বশুরবাড়ি পাঠাতেই বাবার মৃত্যু

আদরের ছোট মেয়ে আফরোজা আলম ইমার বিয়ের দিন আয়োজনের কমতি ছিল না। বিয়েতে হাজার লোকের আপ্যায়ন শেষে মেয়েকে বরের হাতে তুলে দেন বাবা নুরুল আলম (৫৫)। সব আয়োজন শেষে সন্ধ্যায় ফিরে আসেন ঘরে। এরপর হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার পর উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুর গ্রামের কানু মাঝির বাড়িতে এ হৃদয়বিদারক ঘটনা ঘটে।

আজ (রোববার) দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

আরও পড়ুন : ২ ছেলেসহ বাবার মৃত্যু হলো সেফটিক ট্যাংকে ঢুকে

নিহত নুরুল আলম স্থানীয় মৃত মো. জয়নাল আবেদীনের ছেলে। তার দুছেলে ও দুমেয়ের মধ্যে ইমা সবার ছোট।

এ বিষয়ে মেম্বার তৌহিদুল ইসলাম বলেন, পশ্চিম রায়পুর গ্রামের নুরুল আলমের কনিষ্ঠ কন্যা আফরোজ আলম ইমার বিয়ের দিন ছিল শনিবার। সেই অনুযায়ী সারাদিন বিয়েবাড়ি ও স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজন চলছিল। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে সন্ধ্যার আগে মেয়েকে স্বামীর বাড়ি পাঠিয়ে নুরুল আলম হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহতের ভাই সাবেক ইউপি সদস্য জাহেদ আলম বলেন, সারাদিন আনন্দ-উৎসবে মেয়ের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন। আদরের মেয়েকে দূরে রাখার বেদনা হয়ত সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।

স্থানীয় চেয়ারম্যান আমিন শরীফ বলেন, নুরুল আলমের মৃত্যু হৃদয় বিদারক। এমন মুহূর্তের জন্য কেউই প্রস্তুত ছিল না। আনন্দের মুহূর্ত কান্নায় পরিণত হলো।

জিইউটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!