বিকাশ কর্মকর্তাকে মেরে ছিনতাই, টাকাসহ পুলিশের জালে ২

বাঁশখালীতে বিকাশের এসআর কমিউনিকেশনের এক কর্মকর্তার কাছ থেকে নগদ ২ লাখ ৬৮ হাজার টাকা ও একটি ট্যাব ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ ৪৬ হাজার টাকা, ২টি ছুরি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) ভোরে পুকুরিয়া এলাকার এক কাইত্ত্যা পুকুর পাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদিন বিকেলে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামের আবু তাহেরের ছেলে মো. বাহার চৌধুরী (২৬) এবং বাহারছড়া ইউনিয়নের চাপাছড়ি গ্রামের রফিক আহম্মদের ছেলে মো. বোরহান উদ্দিন (২৫)।

আরও পড়ুন : বিকাশের কাণ্ড—হঠাৎ বন্ধ পে বিল, বন্ধের দিনেও বিদ্যুৎ অফিসে ছুটছে মানুষ

এ বিষয়ে অভিযান পরিচালনাকারী বাঁশখালী থানার এসআই রাজীব পোদ্দার আলোকিত চট্টগ্রামকে বলেন, গত ১৫ আগস্ট সকাল সাড়ে ১০টায় বিকাশের এসআর কমিউনিকেশন কর্মকর্তা আসাদুজ্জামান মোটরসাইকেলে নগদ ২ লাখ ৬৮ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন। এ সময় সাধনপুর ইউনিয়নের আহসানিয়া মিশন সংলগ্ন রাস্তায় প্রকাশ্যে ৩ থেকে ৪ জন ছিনতাইকারী তাঁর গতিরোধ করে। এরপর তাঁকে মারধর করে ছুরির ভয় দেখিয়ে ট্যাব ও টাকাভর্তি ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনার পর গত ২১ আগস্ট বাঁশখালী থানায় মামলা করেন ভুক্তভোগী। মামলাে পর তথ্যপ্রযুক্তির সহায়তায় জড়িত ২ ছিনতাইকারীকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৪৬ হাজার টাকা, ২টি ছুটি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, ১৬৪ ধারার জবানবন্দির জন্য গ্রেপ্তার দুই ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!