বিএসআরএম কারখানার স্ক্যাপ ইয়ার্ডে হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ যুবক লাশ

মিরসরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সোকেল আহাম্মদ (৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) উপজেলার জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় রড উৎপাদনকারী প্রতিষ্ঠান বিএসআরএম কারখানার স্ক্যাপ ইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোকেল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মহেশপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন: পানি পাচ্ছে না ১০ গ্রাম—বিএসআরএমকে আলটিমেটাম ইঞ্জিনিয়ার মোশাররফের

জানা গেছে, কারখানায় কাজ করার সময় সিলিন্ডার বিস্ফোরণে সোকেল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বিএসআরএম মিরসরাই ইউনিটের ব্যবস্থাপক (প্রশাসন) দেলোয়ার হোসেন মোল্লা আলোকিত চট্টগ্রামকে বলেন, সোকেল নামে এক শ্রমিক নিহত হয়েছে। তবে সে আমাদের কোম্পানির শ্রমিক নয়। ঠিকাদারি প্রতিষ্ঠান হাজেরা এন্ট্রারপ্রাইজের অধীনে কাজ করত সোকেল। আমি ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিকের সঙ্গে যোগাযোগ করেছি। আলোচনার মাধ্যমে নিহত শ্রমিকের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহেদ হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহতের লাশ হাসপাতালের মর্গে আছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!