বিএনপি-জামায়াত আমলে জনগণ লাশ ও সন্ত্রাস ছাড়া কিছুই পায়নি : এমএ সালাম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ সালাম বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকার আমলে দেশের জনগণ লাশ ও সন্ত্রাস-চাঁদাবাজি ছাড়া কিছুই পায়নি।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগ নেতা ফারুক মাহমুদ সিদ্দিকী ও মাদ্রাসার সেক্রেটারি সোলায়মান খানের মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় নজুমিয়া হাটে একটি কমিউনিটি হলে এ আয়োজন করে বুড়িশ্চর ও শিকারপুর আওয়ামী লীগ।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বিনাশ ও উন্নয়ন অগ্রগতিতে পিছিয়ে পড়েছিল দেশ। জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবন দিয়ে তাদের দুঃশাসনের অবসান ঘটিয়েছে। আগামী দিনেও যেন সেই অন্ধকার নরকের কীট সন্ত্রাসী অপশক্তি ক্ষমতায় আসতে না পারে সেজন্য ঐক্যবদ্ধভাবে জনপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

আওয়ামী লীগ নেতা মো. বখতেয়ারের সভাপতিত্বে এবং বেলাল উদ্দিন বিজয়ের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন শাহ, ত্রাণ ও সমাজকল‍্যাণ সম্পাদক জাফর আহমেদ, উত্তর জেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম, আসম রফিক মাস্টার, আবু বক্কর সিদ্দিকী, গোলাম মোস্তফা, এনামুল হক, শওকত আকবর, মো. সেকান্দর চৌধুরী ও জীবন চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরোয়ার ইকবাল, ফরিদুল ইসলাম আজম, ফারুক হোসেন চৌধুরী, মো. জাবেদ হাসান, সোহেল রানা, মো. রাশেদ খান, রাশেদুল ইসলাম, মনোয়ার হোসেন টিপু, আশরাফ উদ্দিন হিমেল, আবু নাঈম ও তানভীর হোসেন।

সভার আগে শহীদদের কবর সংলগ্ন মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল এবং আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষে কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!