বিএনপি কর্মসূচি দিলে মানুষ আতঙ্কে থাকে : দেবাশীষ পাল দেবু

সারাদেশে বিএনপি-জামায়াতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে নগরে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় নগরের ইপিজেড মোড়ের বে-শপিং সেন্টার চত্বরে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ আয়োজন করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

যুবলীগ নেতা লোকমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন যুবলীগ নেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, রঞ্জিত কুমার শীল, মারুফ আহমেদ সিদ্দিক, ইমতিয়াজ আহমেদ বাবলা, রাশেদ চৌধুরী, ইমতিয়াজ আহমেদ বাবলা, ইমতিয়াজ সুমন, ফরহাদ আবদুল্লাহ, মো. ইসমাইল, মো. মিজান, রেজাউল করিম মামুন, দিদারুল আলম, সাজ্জাদ আলী জুয়েল, মো. কাজী আরিফ, সরোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, সাজিবুল ইসলাম সজীব, ইয়াসিন আরাফাত, মনিরুল হক, মো. কাশেম, মো. মিজান, মো. হানিফ, রমজান আলী, আবু নাসের জুয়েল, মাহামুদুর রহমান বাপ্পি ও ইকবাল হোসেন রাজু।

যুবলীগ নেতা ফারুক হোসেন সুমনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন, জাবেদ হোসেন, আলী নুর, মো. আরমান, মো. শোয়েব, মোমিনুল হক, মাকসুদুর রহমান মাকসুদ, মো. সোহেল, জাহিদুল আলম আলো, মো. মাসুম, আলাউদ্দিন সোহেল, মোতালেব রানা, হৃদয় কুমার দাশ, জালাল উদ্দিন, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, ইফতেখার উদ্দিন ইফতি, ওমর ফারুক, মো. মুছা, আবু সাইদ, কৌশিক রায়, মো. সাকিব, মো. মারুফ, সারুক, পলাশ চক্রবর্তী, নুসরাত, সজীব কান্তি দাশ, রুবেল, রায়হান ও জিম।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, বিএনপি যখনই রাজনৈতিক কর্মসূচি দেয়, মানুষ আতঙ্কে থাকে, ভয় পায় এবং নিরাপত্তাহীনতায় ভুগে। এ কারণেই যুবলীগ রাজপথে থেকে সাধারণ মানুষকে সাহস যোগায়। যখনই তারা কর্মসূচি দেবে যুবলীগও রাজপথে থাকব।

তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি বিএনপির সহ্য হচ্ছে না বলে বাংলাদেশের অগ্রগতি-সাফল্য তাদের সহ্য হচ্ছে না। তাই তারা সন্ত্রাস ও নৈরাজ্যকর রাজনৈতিক পদক্ষেপ নিয়ে উদ্দেশ্য চরিতার্থ করতে চায়। ২০১৪ সালেও নির্বাচনের আগে দেশের সাধারণ মানুষের ওপর তারা তাণ্ডব চালিয়েছে। বাস ও ট্রেনে আগুন দিয়ে সাধারণ মানুষকে হত্যা করা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!