বায়েজিদে ২ যুবতীকে আটকে রেখে পতিতাবৃত্তি, ধরা খেল ৪ যুবক

নগরের বায়েজিদের এক ভবনে দুই যুবতীকে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়েছে। এ অভিযোগে ৪ যুবককে আটক করেছে বায়েজিদ থানা পুলিশ।

বায়েজিদ থানার পূর্ব মিরপাড়া মোহাম্মদ আলীর বাড়ির চতুর্থ তলায় রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে অভিযান চালানো হয়। এ সময় দুই যুবতীকে উদ্ধারের পাশাপাশি চার যুবককে আটক করা হয়।

আটকরা হলেন- বায়েজিদ থানার আমিন জুটমিল এলাকার মৃত শামসু মিয়ার ছেলে মো. ইউনুছ (২৬), একই এলাকার মৃত মানিক মজুমদারের ছেলে সুজন কান্তি মজুমদার (৩৫), মো. শামসু মিয়ার ছেলে মো. সাইফুল (৩০) এবং অক্সিজেন ওয়াপদা গেট এলাকার আব্দুল খালেকের ছেলে মো. রফিকুল (২৮)।

আরও পড়ুন: চাকরির লোভে পতিতার বাজারে বেচাকেনা, ৯৯৯ কলে বাঁচল ২ তরুণী

পুলিশ জানায়, শনিবার (১০ সেপ্টেম্বর) ভুক্তভোগীর বোন ৯৯৯-এ ফোন করে তাঁর বোনকে তুলে নেওয়ার অভিযোগ করেন। তবে নির্দিষ্ট জায়গা বলতে না পারায় ওইদিন উদ্ধার করা সম্ভব হয়নি। পরদিন রোববার (১১ সেপ্টেম্বর) সকালে সন্দেহভাজন একজনের সূত্র ধরে দুপুর ৩টার দিকে পূর্ব মিরপাড়া এলাকার মোহাম্মদ আলীর বিল্ডিংয়ের চতুর্থতলায় অভিযান চালানো হয়। এ সময় দুই যুবতীকে উদ্ধার করা হয়। আটক করা হয় চার যুবককে।

এ বিষয়ে ভুক্তভোগীর ভাবি রিনা আক্তার আলোকিত চট্টগ্রামকে বলেন, আমার ননদ গার্মেন্টসে চাকরি করে। ঘটনার দিন (৯ সেপ্টেম্বর) সে চাকরিতে যায়নি। সেদিন তার এক বান্ধবী আমাদের বাড়ি আসে। তাকে আমার বোন চাকরিতে নিয়ে যাওয়ার কথা ছিল। রফিক নামে এক ব্যক্তি আমাদের পাশের বাসায় থাকেন। তিনি আমাদের পূর্ব পরিচিত। এর আগে আমার বোনকে ব্ল্যাকমেইল করে রফিক একাধিকবার ধর্ষণ করেছেন এবং সেই দৃশ্য মোবাইলেও ধারণ করে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আমার বোনকে ব্ল্যাকমেইল শুরু করেন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) আমার বোনকে তার সঙ্গে সময় কাটানোর প্রস্তাব দিয়ে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে আমার বোন তার সঙ্গে দেখা করতে গেলে বান্ধবীসহ তাকে তুলে নিয়ে যান রফিক ও তার সঙ্গীরা।

তিনি আরও বলেন, ঘটনার পর এক লোক ফোন করে জানান আমার বোন আতুরার ডিপো এলাকায় আছে। পরে আমরা তাকে ওই এলাকায় অনেক খুঁজেছি। পরদিন অপহরণকারীদের একজন বোনের মোবাইল থেকে ফোন করে। এ ঘটনা আমরা পুলিশকে জানালে আমার বোনকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী রফিককেও আটক করা হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা বায়েজিদ থানার উপপরিদর্শক (এসআই) খুরশেদ আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, সন্দেহভাজন একজনের সূত্র ধরে পূর্ব মিরপাড়া মোহাম্মদ আলীর বাড়ির চতুর্থ তলা থেকে অপহৃত দুই যুবতীকে উদ্ধার করেছি। এসময় তাদের দিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে চার যুবককে আটক করি। তাদের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!