বাকলিয়ায় যুবককে লাশ বানিয়ে পালাল ক্রেন চালক

নগরে মোটরসাইকেল ও মোবাইল ক্রেনের সংঘর্ষে কাঞ্চন দেবনাথ (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সুভাষ দেবনাথ (৬২) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। পরে আহতকে উদ্ধার করে চট্টগাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বাকলিয়ার থানার শাহ আমানত সেতুর বশিরুজ্জামান গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘাতক ক্রেনটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক।

পুলিশ জানায়, নিহত কাঞ্চন দেবনাথ ও আহত সুভাষ দেবনাথ সম্পর্কে আত্মীয়। তারা দুজন আনোয়ারা উপজেলার ৯ নম্বর পরৈকোড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আজ সন্ধ্যার দিকে দুজন মোটরসাইকেলে করে নতুন ব্রিজ অতিক্রম করার সময় শাহ আমানত সেতুর নগর প্রান্তের গোলচত্বর এলাকায় পৌঁছলে হঠাৎ ব্রেক ফেল হওয়া একটি মোবাইল ক্রেন মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়।

আরও পড়ুন: এমপি আফসারুল আমিনের বিল্ডিংয়ে আবারও লাশ যুবক, এবারও ‘আরিফ’

এসময় মোটরসাইকেল চালক কাঞ্চন দেবনাথ ছিটকে পড়ে আরেকটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে মারা যান। মোটরসাইকেলে থাকা অপর আরোহী সুভাষ দেবনাথ ক্রেনের নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হন।

যোগাযোগ করা হলে বাকলিয়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) আসাদ উল্লাহ রাজু আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ সন্ধ্যার দিকে মোটরসাইকেলে দুজন নতুন ব্রিজ হয়ে নগরের দিকে আসার সময় একটি ব্রেকফেল হওয়া মোবাইল ক্রেন মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এসময় চালক কাঞ্চন পড়ে গিয়ে আরেকটি বাসের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই মারা যায়।

এসআই আরও বলেন, আরোহী সুভাষ দেবনাথ ক্রেনে পিষ্ট হয়ে পায়ে গুরুতর আঘাত পান। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তাঁর অবস্থা সংকটাপন্ন। তাঁকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। ঘাতক ক্রেনটি জব্দ করা হলেও চালক পালিয়েছে। হতাহতদের আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে মামলার প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

জেএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!