২৫ মে বহদ্দারহাট বাস টার্মিনালে মানববন্ধন, ২ ঘণ্টা ঘুরবে না গাড়ির চাকা

চট্টগ্রাম বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কার এবং পরিত্যক্ত করার প্রতিবাদে সমাবেশ ও মানবন্ধন হবে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় টার্মিনাল প্রাঙ্গণে যৌথভাবে এ আয়োজন করেছে ৫ শ্রমিক সংগঠন।

বুধবার (২৪ মে) রাতে আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মুছা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে বাস টার্মিনালে যুবক ঘুরছিল অস্ত্র নিয়ে

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাস, মিনিবাস ও চেয়ার কোচ চলাচল বন্ধ থাকবে। বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে শাহ আমানত সেতু হয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজার, বান্দরবান জেলাসহ দক্ষিণ চট্টগ্রাম এবং বিভিন্ন উপজেলা অভিমুখী বাস মিনিবাস চেয়ার কোচ চলাচল বন্ধ থাকবে। এতে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বহদ্দারহাট বাস টার্মিনালে আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস মিনিবাস ওয়ার্কার্স ইউনিয়ন (কাপ্তাই), চট্টগ্রাম পশ্চিম পটিয়া আনোয়ারা বাঁশখালী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রাম পটিয়া আনোয়ারা বাঁশখালী সাতকানিয়া চকরিয়া সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়ন ও বান্দরবান কেরানীহাট চট্টগ্রাম শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

এতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন পূর্বাঞ্চল কমিটির (চট্টগ্রাম ও সিলেট বিভাগ) সভাপতি মৃণাল চৌধুরী প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!