প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ—ধর্ষক বন্ধুসহ ধরা খেল পাষণ্ড প্রেমিক

আনোয়ারায় গার্মেন্টসকর্মী গণধর্ষণের ঘটনায় প্রেমিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২১ মে) সকাল ১১টার সময় রায়পুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে শনিবার (২০ মে) রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব বিলের পরিত্যক্ত একটি ঘরে এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর ভিকটিমের মা রবিজা বেগম (৫০) বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় অভিযোগ করেন।

আরও পড়ুন: সাতকানিয়ায় গণধর্ষণ—দোহাজারীতে লুকিয়ে ছিল ধর্ষক

গ্রেপ্তাররা হলেন- প্রেমিক চুন্নাপাড়া আপাজ উল্লাহ মাঝির বাড়ির মো. শাহ নূরের ছেলে রাসেল (২৫), ক্ষতিরপাড়া এলাকার মো. নূরুল আলমের ছেলে আরিফ (২৬) ও চুম্মা বাড়ি এলাকার আব্দুল হামিদের ছেলে মো. আরিফ (২৬)।

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম বিউটি (ছদ্মনাম) কর্ণফুলী ইপিজেডের একটি সু-ফ্যাক্টরিতে চাকরি করেন। প্রতিদিন যাতায়াতের সুবাদে অটোরিকশা চালক রাসেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২০ মে সন্ধ্যায় ছুটির পর আরিফ ও রাসেল বিউটিকে অটোরিকশা করে ওয়াহেদ আলী চৌধুরী হাট নিয়ে যান। এরপর সেখান থেকে রাত ১০টায় শাকিল উদ্দিন টিটু ও আব্দুল আজিজসহ বিউটিকে রায়পুরের পূর্বের বিল পরিত্যক্ত মুড়ির ঘরে নিয়ে যায়। এরপর হাত ও মুখে কাপড় বেঁধে রাত ২টা পর্যন্ত চারজন মিলে পালাক্রমে ধর্ষণ করেন। একপর্যায়ে মুখের কাপড় সরে গেলে বিউটি চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরিবারে খবর‌ দেয়।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাছান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!