প্রেমিকাকে নিয়ে পালাতে গিয়ে লাশ হলো যুবক

আনোয়ারায় প্রেমিকা নিয়ে পালানোর সময় গণধোলায়ের শিকার হয়ে প্রেমিক আরাফাত হোসেন ইমন (২০) মারা গেছেন।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় উপজেলার পরৈকোড়ায় ইউনিয়নের ছত্তারহাট এলাকায় গণধোলাইয়ের শিকার হন ইমন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির দায়িত্বরত সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন মজুমদার।

নিহত ইমন পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরুল গ্রামের এমদাদ হোসেন খোকনের ছেলে।

নিহতের খালা কুলসুমা বলেন, পটিয়া আশিয়া ইউনিয়নের আরজু নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইমনের। তিন মাস আগে গোপনে বিয়ে করে তারা। গত সপ্তাহে মেয়ে বাপের বাড়ি থেকে ছেলের বাড়িতে চলে আসে।

আরও পড়ুন: প্রেমিকাকে পাঠিয়ে দিল গাইবান্ধায়, চট্টগ্রামে অভিমানী প্রেমিক মধ্যরাতে বিষ খেয়ে আত্মঘাতী

এরপর মেয়ের পরিবারের লোকজন তাকে নিয়ে যেতে নানাভাবে চেষ্টা করে। পরে মেয়ের মাসহ পরিবারের সদস্যরা এসে মেয়েকে নিয়ে যাওয়ার জন্য টানাটানিও শুরু করেন। কিন্তু মেয়ে বাপের বাড়িতে ফিরে যেতে নারাজ। ওইসময় সে জানায়, বাপের বাড়ি গেলে তারা ওকে মেরে ফেলবে। পরে স্থানীয় ইউপি সদস্য এসে মেয়েকে তার পরিবারের কাছে তুলে দেয়।

কুলসুমা আরও বলেন, গত মঙ্গলবার আনোয়ারা উপজেলার কানুশাহ মাজার এলাকায় ইমন মুমুর্ষ অবস্থায় পড়ে থাকার খবর আসে রাত ১০টায়। পরে ইমনের বাবা চমেক হাসপাতালে খোঁজ করতে গিয়ে ছেলের সন্ধান পায়। সেখানে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন অটোরিকশা নিয়ে কানুশাহ মাজারে আসেন ১০ থেকে ১২ জন লোক। সেখানে মাইকে ডাকাত-ডাকাত বলে তাদের ধাওয়া করেন স্থানীয়রা। ভিড়ের মধ্যে একজন ছুরিকাঘাতে আহত হন। পরে ছত্তারহাট মোড়ে স্থানীয়রা আবার তাদের মারধর করেন।

এ বিষয়ে আনোয়ারা থানা পুলিশের উপপরিদর্শক শাহেদ হোসাইন বলেন, পরৈকোড়া ইউনিয়নে কানুশাহ মাজার এলাকায় গণধোলাইয়ে যুবক আহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু ওইসময় সেখানে কাউকে পাওয়া যায়নি। আজ হাসপাতালে ওই যুবক মারা গেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় এখনওদ পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

যোগাযোগ করা হলে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, আনোয়ারায় মারধরের ঘটনায় পটিয়ার যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের লাশ মর্গে রয়েছে। তবে এ ঘটনায় কেউ এখন অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিইউটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!