প্রাইভেট পড়তে যাচ্ছিল শিশু নিশাত, চাপা দিয়ে পালিয়ে গেল বাস

সীতাকুণ্ডের ছোট কুমিরায় গাড়িচাপায় আবদুল্লাহ আল নিশাত (১৩) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) উপজেলার ছোট কুমিরার গুল আহমদ জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে। নিশাত কুমিরা ইসলামিয়া আরবিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

আরও পড়ুন : সন্ধ্যায় প্রাইভেট পড়ে ফেরার পথে স্কুলছাত্রীর পিছু নেওয়া যুবকের কারাদণ্ড

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড কুমিরা ইউনিয়নের মসজিদ্দা এলাকার মো. রাশেদের ছেলে নিশাত প্রতিদিনের মতো সকাল ৬টার দিকে মাদ্রাসায় প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় গুল আহমদ জুট মিল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে বারআউলিয়া হাইওয়ে থানার ওসি মো. বেলাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, রোববার সকালে মাদ্রাসার এক শিক্ষার্থী মহাসড়ক পার হচ্ছিল। এসময় একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। কিন্তু আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তার পরিবার বাড়িতে নিয়ে লাশ দাফন করে। কুমিরা ইউপি চেয়ারম্যান মো. মোর্শেদুল আলম চৌধুরী বলেন, পোস্টমর্টেমের ভয়ে পুলিশ আসার আগেই নিহত নিশাতের পরিবার লাশ বাড়িতে নিয়ে যায়।

তিনি আরও বলেন, এমন কোনো দিন নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটছে না। শিশুসহ কেউ রেহাই পাচ্ছে না। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!