প্রবর্তক স্কুল এন্ড কলেজের বর্ণিল আয়োজন

বর্ণিল আয়োজন করেছে প্রবর্তক স্কুল এন্ড কলেজ। ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ ইন্দু নন্দন দত্তের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক আজাদীর সিনিয়র সাংবাদিক শুকলাল দাশ, প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপিকা বিজয়লক্ষ্মী দেবী ও সদস্য ঝুলন বৈষ্ণব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক রুমা মজুমদার ও আহ্বায়ক ক্রীড়া শিক্ষক দীপন কান্তি দাশ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রবর্তক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনোজ কুমার দেব।

পরে প্রতিষ্ঠান প্রাঙ্গণে পরিবেশিত হয় প্রবর্তক সংঘের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে জারি গান। এতে অংশ নেয় কলেজ শাখার সাংস্কৃতিক দল। ব্রতচারী নৃত্য পরিবেশন করে প্রভাতী শাখার ছাত্রীরা। দেশাত্মবোধক গানে দলীয় নৃত্যে অংশ নেয় স্কুল ও কলেজে শাখার সাংস্কৃতিক দল। বৃন্দ আবৃত্তি পরিবেশন করে স্কুল শাখার ছাত্র-ছাত্রীরা।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সুচিত্রা চৌধুরী, সীমা রানী দেব ও কাঞ্চন কুমার দাশ। সবশেষে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!