সাতসকালে কাভার্ডভ্যানে পাচার করছিল ইয়াবার চালান

লোহাগাড়া ১০ হাজার পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। এসময় ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে সাইফুল ইসলাম প্রকাশ নয়ন (৩৪) বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার চাঁনপুর ইউনিয়নের বেপারী বাড়ির মৃত মোবারক আলীর ছেলে। তিনি বর্তমানে ঢাকা যাত্রাবাড়ির শহীদ ফারুক রোড়ের খালেদা বেগমের বাড়ির ভাড়াটিয়া এবং কাভার্ডভ্যান চালক। আটক আবদুল আমিন (২৪) কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড উত্তর লেদা লামুনী পাড়ার মৃত আলী হোসেনের ছেলে। তিনি কাভার্ডভ্যানের হেলপার।

আরও পড়ুন : চট্টগ্রামে ইয়াবার ৩ পাইকারি কারবারি ধরা

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বলেন, গোপন সংবাদে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয় এলাকায় একটি কাভার্ডভ্যানে (ঢাকা-মেট্টো-ড-১১-৬৪১৬) তল্লাশি চালিয়ে ডেক্স বোর্ডের ভেতর বিশেষ কায়দায় লুকানো ১০ দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গাড়ির চালক সাইফুল ইসলাম প্রকাশ নয়ন ও হেলপার আব্দুল আমিনকে আটক করা হয়।

ওসি আরও বলেন, মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর আদালতে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!