পতেঙ্গায় পূজা কমিটির নেতাদের সঙ্গে ব্যারিস্টার সওগাতুলের মতবিনিময়

আসন্ন দুর্গোৎসব উপলক্ষে নগরের পতেঙ্গার বিভিন্ন পূজা কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় সামাজিক সংগঠন জেলেপাড়া সৈকত পল্লী এ আয়োজন করে।

সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এস কে সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পতেঙ্গা থানা পূজা উদযাপন কমিটির সভাপতি সাজু মহাজন। বিশেষ অতিথি ছিলেন মহানগর পূজা উদযাপন পারিষদের সহসভাপতি প্রদীপ শীল, বাগিশিক মহানগর নেতা উত্তম শীল, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম সুজন, রফিকুল ইসলাম টিপু, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজাদ হোসেন রাসেল, মো. বেলাল, শিকড় ফাউন্ডেশনের দেলোয়ার হোসেন ও সেচ্ছাসেবক লীগ নেতা মো. সাদ্দাম।

আরও পড়ুন : পতেঙ্গায় জেলে পাড়া সৈকত পল্লীর সভা

সংগঠন সভাপতি মিলন দাস ও সাধারণ সম্পাদক সুকুমার দাশের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আজালা জলদাস, সহসভাপতি রতন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাত দাস, অর্থ সম্পাদক দুলাল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সুজন দাস, সহসাংগঠনিক সম্পাদক নয়ন দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গৌরাঙ্গ দাস, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুর্জয় দাস, প্রচার সম্পাদক বাপ্পী দাস, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক দীপক দাস, দপ্তর সম্পাদক অজিত দাস, আপ্যায়ন সম্পাদক নিতাই দাস ও অজিত দাস, বন ও পরিবেশ সম্পাদক রন দাস, সঞ্জয় দাস ও নয়ন দাস, কার্যকরী সদস্য প্রীতম রায় ও বাঁধন দাস।

সভা শেষে প্রধান অতিথি ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান পূজামণ্ডপ কমিটিকে নগদ অর্থ বিতরণ করেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!