পতেঙ্গায় জেলে পাড়া সৈকত পল্লীর সভা

সামাজিক সংগঠন জেলে পাড়া সৈকত পল্লীর আলোচনা সভা শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় কাটগড়ে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মিলন দাসের সভাপতিত্বে এতে অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ৪০ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. নেজাম, সাংবাদিক এস কে সাগর, শিক্ষিকা অনু রাণী শীল, নারীনেত্রী নুর নাহার বেগম মিনু ও আজালা জলদাস।

আরও পড়ুন : পতেঙ্গায় গীতা পরীক্ষায় বিভিন্ন মন্দির কমিটির ৩২০ শিক্ষার্থী

সাধারণ সম্পাদক সুকুমার দাশের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি রতন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাত দাস, অর্থ সম্পাদক দুলাল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সুজন দাস, সহসাংগঠনিক সম্পাদক নয়ন দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গৌরাঙ্গ দাস, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিলন দাস ও দুর্জয় দাস, প্রচার সম্পাদক বাপ্পি দাস, সহপ্রচার সম্পাদক হৃদয় দাস, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক দীপক দাস, সহ-দুর্যোগ ও ত্রাণ সম্পাদক কৃষাণ দাস, দপ্তর সম্পাদক ডালিম দাস ও অজিত দাস, আপ্যায়ন সম্পাদক নিতাই দাস ও অজিত দাস, বন ও পরিবেশ সম্পাদক রন দাস, টিপু দাস, বিধান দাস, শীতল দাস, সঞ্জয় দাস ও নয়ন দাস, কার্যকরী সদস্য প্রীতম রায়, বাঁধন দাস, হিমেল দাস ও সৌরভ দাস।

সভায় বক্তারা বলেন, অবহেলিত জেলেপাড়ার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। এলাকার দীর্ঘদিনের সমস্যা জলাবদ্ধতা, সড়ক উন্নয়ন ও বৈদ্যুতিক বাতির ব্যবস্থা করার জন্য ওয়ার্ড কাউন্সিলের সুদৃষ্টি কামনা করছি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!