‘নেতার কাণ্ড’—হঠাৎ সাংবাদিককে থাপ্পড় দিলেন কাউন্সিলর ওয়াসিমের অনুসারী!

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা পরিচয়ে সাংবাদিক আরাফাত বিন হাসানকে শারীরিকভাবে হেনস্তা করা হয়েছে। পলাশ কান্তি আকাশ নামের ওই ছাত্রলীগ নেতা সিটি করপোরেশনের পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিনের অনুসারী।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নগরের খুলশী থানার জিইসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আরাফাত বিন হাসান নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের চট্টগ্রাম প্রতিবেদক। এ ঘটনার পর তিনি খুলশী থানায় অভিযোগ করেন।

অভিযোগের পর পলাশকে হেফাজতে নিয়েছে খুলশী থানা পুলিশ। তিনি নগরের ডেবার পাড় এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আরও পড়ুন  : ‘নেতার কাণ্ড’—সাইনবোর্ড ঝুলিয়ে সরকারি জায়গা দখল, বাঁধা দিলেই হুমকি-ধমকি

এ বিষয়ে ভুক্তভোগী আরাফাত বিন হাসান বলেন, আজ বিকেল সাড়ে ৫টার দিকে আমরা কয়েকজন পুলিশ বক্সের পাশের একটি টঙ দোকানে চা পান করছিলাম। এ সময় কাপ পরিবর্তন নিয়ে দোকানি আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এ নিয়ে দোকানির সঙ্গে কথা বলতেই পলাশ নামের একজন এসে আমাদের গালাগাল শুরু করে। এসময় তিনি নিজেকে কাউন্সিলর ওয়াসিম উদ্দিনের অনুসারী ও ছাত্রলীগ নেতা বলে দাবি করেন। একপর্যায়ে আমার ফোন ফেলে দিয়ে চড়-থাপ্পড় মারতে শুরু করে। এ ঘটনায় আমি খুলশী থানায় অভিযোগ করেছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর ওয়াসিম উদ্দিন বলেন, বিষয়টা আমি শুনেছি। এটা ভুল বোঝাবুঝি হয়েছে৷ আমি বিষয়টি সমাধানের জন্য একজনকে ঘটনাস্থলে পাঠিয়েছি। এটি অন্যায় হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

যোগাযোগ করা হলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনা শুনেছি। অভিযুক্ত ব্যক্তি থানায় আছে। আমি থানায় গেলে বিস্তারিত জানব।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!