নবজাতক চুরিতে জড়িত ছিল খোদ মমতা ক্লিনিকেরই ৩ কর্তা—কর্মচারী

নগরের ইপিজেডের মমতা মাতৃসদন ক্লিনিক থেকে চুরি হওয়া একদিন বয়সী শিশুকে আনোয়ারা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ

সোমবার (৩০ আগস্ট) রাত ৩টার দিকে অভিযান চালিয়ে আনোয়ারার পূর্ব বারোখাইন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বাচ্চা চুরি করা নারী শিমু দাশ, তার স্বামী রিপন মল্লিক, মমতা ক্লিনিকের প্রোগ্রাম অফিসার মোরশেদুল আলম, অফিস সহকারী মো. কাশেম ও নাইটগার্ড মো. সেলিম।

জানা যায়, রোববার (২৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে মমতা ক্লিনিক থেকে নার্স সেজে টিকা দেওয়ার কথা বলে একদিন বয়সী শিশুকে চুরি করে নিয়ে যায় এক নারী। পরে ক্লিনিকের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে উদ্ধার অভিযান শুরু করে ইপিজেড থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত শিমু দাশ ও তার স্বামী রিপন মল্লিককে গ্রেপ্তার করা হয়। পরে তাদের সহযোগী হিসেবে মমতা ক্লিনিকের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম বলেন, ইপিজেড এলাকার মাতৃসদন ক্লিনিক থেকে চুরি করে নিয়ে যাওয়া একদিন বয়সী নবজাতককে আনোয়ারা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক দম্পতিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

এনএসইউ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!