নগরজুড়ে থাকবে ফ্রি হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক

এটিএম বুথের আদলে একটি বুথ। তবে এটি এটিএম নয়; করোনা প্রতিরোধক বুথ! এখান থেকেই সরবরাহ করা হবে ফ্রি হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। ব্যবহার করা মাস্ক ফেলার জন্য থাকবে ডাস্টবিন!

নগরে ইতোমধ্যে এমনই এক করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। শনিবার (১৫ মে) দুপুর ৩টায় নগরের বহদ্দারহাটে নিজ বাসভবনের সামনের সড়কেই এই করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র রেজাউল করিম। এ সময় মেয়র নগরের ৪১টি ওয়ার্ডেই এমন করোনা প্রতিরোধক বুথ গড়ে তোলার ঘোষণা দেন। মূলত করোনামুক্ত নগর গড়তেই তিনি এই ঘোষণা দিয়েছেন।

মেয়র বলেন, করোনা প্রতিরোধে নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহারের বিকল্প নেই। করোনা থেকে নগরকে সুরক্ষিত রাখতে আমরা ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলবো। সাধারণ মানুষ যাতে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পান সেজন্যই এই ব্যবস্থা করা হচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগ সদস্য নুরুল আনোয়ার,নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মেয়রের ব্যক্তিগত সহকারী ফখরুল ইসলাম, মোর্শেদ আলম, মনি রাজ, হোসাইন আহমেদ রুবেল, কামরুল হাসান ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!