হাটহাজারীতে কিরিচের কোপ কব্জিতে, ধরা খেল যুবক

হাটহাজারীতে মো. হাসান নামের এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় মো. পারভেজ (২৩) নামের আরেক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় হাটহাজারী মাদ্রাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পারভেজ উপজেলার মধ্যম পাহাড়তলী এলাকার মো. জামাল ড্রাইভারের ছেলে।

রোববার (২ অক্টোবর) দুপুরে আলোকিত চট্টগ্রামকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আরও পড়ুন : পাহাড়ের চোরাবালিতে প্রাণ গেল যুবকের

র‌্যাব জানায়, গত ১৯ আগস্ট অভ্যন্তরীণ কোন্দলের জেরে ভুক্তভোগী মো. হাসানের বাড়িতে গিয়ে হামলা চালায় গ্রেপ্তার মো. পারভেজসহ আরও চারজন। এ সময় আসামিরা রামদা, কিরিচ, শাবল ও লোহার রড দিয়ে হাসানকে মারধর করেন। একপর্যায়ে পারভেজ কিরিচ দিয়ে হাসানের মাথায় কোপ দেয়। এসময় হাত দিয়ে আটকতে গিয়ে হাসানের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া তার শরীরের একাধিক জায়গায় জখম হয়। এ ঘটনায় ২৭ আগস্ট চারজনের নামে মামলা করেন ভুক্তভোগী মো. হাসান।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, যুবকের ওপর হামলা ও তার কব্জি বিচ্ছিন্নের মামলায় এক নম্বর আসামি পারভেজকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় আরও তিনজন পলাতক আছে। গ্রেপ্তার যুবককে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!