ডলার প্রতারণা বাণিজ্যে ব্যবসায়ীর টাকা মেরে পুলিশের জালে ওরা

ডলার দেওয়ার নামে এক ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে ছয় লাখ টাকা আত্মসাতের ঘটনায় জড়িত প্রতারকচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৩ ডিসেম্বর) পাহাড়তলী থানার বিটাক মোড় সিটি করপোরেশন আঞ্চলিক অফিসের সামনে থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— লাভলু শেখ (৪০), মো. আইয়ুব আলী (৪৭) ও বাচ্চু শেখ প্রকাশ মোতা বাচ্চু। তারা সবাই গোপালগঞ্জের বাসিন্দা।

এর আগে একই ঘটনায় নগরের টেরিবাজারের এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণা মাধ্যমে ছয় লাখ টাকা আত্মসাৎ করে এ প্রতারক চক্র। এ ঘটনার পর তিনি আকবরশাহ থানায় মামলা করেন।

আরও পড়ুন : ‘ডলার’ ওসমান গ্রেফতার

যোগাযোগ করা হলে পাহাড়তলী থানার এসআই মো. মনির বিষয়টি নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাগরিকা মোড় এলাকায় সৌদি রিয়াল এক্সচেঞ্জ করার নামে এক ভুক্তভোগী থেকে প্রতারণার মাধ্যমে দুলাখ টাকা হাতিয়ে নেয় একটি চক্র। পরে ভুক্তভোগীর অভিযোগে বিটাক মোড় সিটি করপোরেশন আঞ্চলিক অফিসের সামনে থেকে প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এসআই আরও বলেন, গ্রেপ্তার লাভলু শেখ ও আইয়ুব আলীর কাছ থেকে একটি গামছায় লুঙি মোড়ানো চারটি ১০০ রিয়ালের নোট ও ছয়টি সিম উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণা মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ভুক্তভোগী টেরিবাজার এলাকার ব্যবসায়ী সেকান্দর ইসলামের মামলার তদন্ত কর্মকর্তা আকবরশাহ থানার এসআই দীপন আলোকিত চট্টগ্রামকে বলেন, প্রতারণা মামলায় পাহাড়তলী থানার অভিযানে গ্রেপ্তার তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!