ছেলের সঙ্গে দেখা করতে এসে লাশ পরীজান বিবি

সিলেটের হাওড় এলাকার সুনামগঞ্জ থেকে চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলী এলাকার ছেলের বাড়িতে আসতে রোববার (১৪ জানুয়ারি) রাতে গাড়িতে উঠেন মা পরীজান বিবি (৬৭)। আজ সকাল সাড়ে ৭টায় চট্টগ্রামের পাহাড়তলী থানার কর্নেল হাট এলাকায় নামেন তিনি। সেখানে অপেক্ষায় থাকা নাতি জায়েদ আহমেদের সঙ্গে কথাও বলেন। কিন্তু শেষ পর্যন্ত ছেলের ঘরে যাওয়া হয়নি তাঁর।

নাতির সঙ্গে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস পরীজান বিবিকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে নাতি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : চট্টগ্রামে বিয়ের ৪ দিন পর নিখোঁজ সেই ব্যবসায়ীর লাশ ঝুলছিল বেডরুমে

নগরের পাহাড়তলী থানার কর্নেল হাট এলাকার ওভারব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নাতি জায়েদ আহমেদ বলেন, আমার দাদি গ্রামের বাড়ি সিলেটের সুনামগঞ্জ দিরাই থানার রাজনাও গ্রামে থাকতেন। তিনি আমাদের শহরের বাসায় বেড়াতে আসছিলেন। দাদিকে নিতে গিয়েছিলাম আমিও। গাড়ি থেকে নামার পর রাস্তা পার হওয়ার সময় ঢাকার দিক থেকে আসা দ্রুতগতির একটি শ্যামলী পরিবহনের বাস দাদিকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে চলে যায়। পরে দাদিকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!