ছিনতাই করে পালাতে গিয়ে ৮ মামলার আসামি ধরা খেল স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে

বাসে কাটেন পকেট। সুযোগ বুঝে করেন ছিনতাইও। একটি কিংবা দুটি নয়, ৮ মামলার আসামি তিনি। এরপরও থেমে নেই তার অপরাধ কর্মকাণ্ড। এবার মোবাইল ছিনিয়ে পালানোর সময় ধরা পড়েন সাবেক এক স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে। আটকের পর তাকে সোপর্দ করা হয়েছে হালিশহর থানায়।

আটক ছিনতাইকারী হলেন- মো. জানে আলম প্রকাশ সোহাগ (৪০)। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আমান উল্লাহপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।

রোববার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে নগরের হালিশহর থানার জি ব্লক হামদাদ ল্যাবরেটরি গলির সামনে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করেন ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা।

আরও পড়ুন: ফিল্মি স্টাইলে ছিনতাই দম্পতির টাকার ব্যাগ, ২ ছিনতাইকারী ধরল ট্রাফিক সার্জেন্ট

প্রত্যক্ষদর্শী ও ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আমজাদ হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, আমি বড়পোল মোড়ের একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলাম। হঠাৎ দেখি বাসের জানালা দিয়ে মোবাইল ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যাচ্ছে এক যুবক। এ দৃশ্য দেখে আমি ছিনতাইকারীর পেছনে দৌড়াতে থাকি। একপর্যায়ে তাকে ধরে ফেলি। এরপর উত্তেজিত যাত্রী ও পথচারীরা এসে তাকে গণধোলাই দিতে চাইলে আইন হাতে না নেওয়ার পরামর্শ দিই। পরে হালিশহর থানায় খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

এ বিষয়ে হালিশহর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, স্থানীয় একজন স্বেচ্ছাসেবক লীগ নেতা ছিনতাইকারী আটক করার খবরে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে তাকে থানায় নিয়ে আসি। আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এসআই আরও বলেন, আটক ছিনতাইকারীর বিরুদ্ধে নগরের একাধিক থানায় বিভিন্ন অপরাধে আটটি মামলা রয়েছে।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!