চুনতিতে প্রাডো খাদে পড়ে যুবক নিহত, বিদেশিসহ রক্তাক্ত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট অফিস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাডো প্রাইভেটকার খাদে পড়ে গেছে। এতে মো. আসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন এক বিদেশি নাগরিকসহ দুজন।

শুক্রবার (৩ জুন) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট অফিসের খাঁ দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দুর্ঘটনাকবলিত প্রাডো প্রাইভেট কারটি কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল। আসার পথে চুনতি ফেরে অফিসের পাশে খাঁ দীঘি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। এ সময় গাড়িটিতে একজন ভারতীয় নাগরিকসহ পাঁচজন যাত্রী ছিলেন। ঘটনাস্থলেই আসলামের মৃত্যু হয় এবং দুজন আহত হন। নিহত আসলামের বাড়ি শেরপুরে।

আরও পড়ুন: বায়েজিদ লিংক রোডে হঠাৎ বাসের সঙ্গে সংঘর্ষে প্রাইভেট কারে আগুন

এদিকে আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

দোহাজারী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বাবুল মিয়া আলোকিত চট্টগ্রামকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি প্রাডো প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মো. আসলাম নামে একজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আহত দুজনের মধ্যে একজন ভারতীয় নাগরিক।

তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠোনো হয়।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!