দেয়ালে ধাক্কা দিয়েই উল্টে গেল সিমেন্ট বোঝাই নসিমন, চাপা পড়লেন চালক—হেলপার

মিরসরাইয়ে সিমেন্ট বোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) গাড়ি উল্টে গিয়ে ২ জন নিহত হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের ছেলে নসিমন চালক শুক্কুর শব্দকর (৩০) এবং চালকের সহকারী ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতান মিস্ত্রী বাড়ির মাহফুজ মিয়ার ছেলে মোশাররফ হোসেন বাবুল (৩০)। এদের মধ্যে চালক শুক্কুর ঘটনাস্থলেই মারা যান। তিনি মঘাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সরকারটোলা জলাদশ বাড়ির শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

আরও পড়ুন: দোষ চালকের, প্রাণ গেল নিরীহ যুবকের

প্রত্যক্ষদর্শী জাহেদ হোসেন জানান, আজ (বুধবার) সকালে সিমেন্ট বোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) আবুতোরাব বাজার এলাকার মাস্টারপাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় সড়কের পাশের দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি উল্টে যায়। গাড়ির নিচে চাপা পড়েন চালক ও হেলপার।

ঘটনাস্থলেই প্রাণ হারান চালক শুক্কুর শব্দকর। আহত হেলপার বাবুলকে স্থানীয়রা করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরসরাই থানার এসআই আমির হোসেন আলোকিত চট্টগ্রামকে জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এদের মধ্যে চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলে মারা যান এবং তার সহকারী মো. মোশাররফ হোসেন বাবলুকে চমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া শুক্কুরের লাশ হস্তান্তর করা হয়েছে। তবে মোশাররফ হোসেন বাবলুর লাশ এখনও এসে পৌঁছাইনি। আসার পর আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!