নোমান আল মাহমুদকে জয়ী করতে নৌকার পক্ষে গণজোয়ার চান আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, চট্টগ্রামের মাটিতে আওয়ামী লীগের শক্তিশালী অবস্থান জানান দিতে চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদকে জয়ী করতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

এ সময় তিনি চট্টগ্রাম-৮ আসনের প্রতিটি মানুষের কাছে নোমান আল মাহমুদের নির্বাচনি অঙ্গিকার ও বার্তা পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

শনিবার (১৬ এপ্রিল) ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়মী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন আ জ ম নাছির।

এ সময় চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদকে জয়ী করতে দলীয় কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, তৃণমূল আওয়ামী লীগ থেকে সংগ্রাম করে উঠে আসা নোমান আল মাহমুদ প্রধানমন্ত্রীর একজন বিশ্বস্ত কর্মী হিসেবে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। উনাকে বিজয়ী করতে মতভেদ ভুলে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে মাঠে থেকে কাজ করতে হবে।

৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাউন্সিলর এম আশরাফুল আলমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মঞ্জুর হোসাইন, মো. আলমগীর, দিদারুল আলম, হুমায়ুন কবির, সেলিম উল্লাহ, আবুল কালাম, শাহীন আরা বেগম, এসএম আসাদুজ্জামান, এমএ নাছির, কুতুব উদ্দিন ও মো. নুর উদ্দিন।

এআইটি/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!