চান্দগাঁওয়ে অপহৃত শিশু হাটহাজারীতে, নারীসহ পুলিশের জালে চক্রের ৪

নগরের চান্দগাঁও থানার মধ্যম মোহরা এলাকা থেকে নিখোঁজ আড়াই বছরের শিশু মাহিমকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) হাটহাজারী উপজেলার ছিপাতলী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বায়েজিদ থানার অক্সিজেন বেপারীপাড়ার আব্দুল মালেকের ছেলে মো. নুর ইসলাম ওরফে মুরাদ (২৪), একই থানার বালুচরা এলাকার আবুদল মালেকের ছেলে মো. জুয়েল (১৯), হাটহাজারী পৌরসভার আলীপুর এলাকার মৃত আবদুল বারেকের ছেলে মো. রাসেল (৩৭) ও একই উপজেলার ছিপাতলী এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী রিমা আক্তার (৩০)।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, গত ২৫ এপ্রিল দুপুরে মধ্যম মোহরা এলাকায় খেলতে বের হয়ে শিশু মাহিম আর বাড়িতে ফিরেনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন মা পারুল বেগম।

পরে এলাকার সিসিটিভি ফুটেজ যাচাই করে শুক্রবার সকালে মো. নুর ইসলাম ও মো. জুয়েলকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে হাটহাজারী উপজেলার ছিপাতলী এলাকা থেকে রাসেল ও রিমা আক্তারের কাছ থেকে শিশু মাহিমকে উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, জুয়েলের কাছ থেকে একটি অটোরিকশা ও নুর ইসলামের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। মোটরসাইকেলটি শিশু মাহিমকে বিক্রির অগ্রিম টাকায় কেনা। আসামি জুয়েলের বিরুদ্ধে বায়েজিদ ও পটিয়া থানায় দুটি মামলা রয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!