চন্দনাইশে রাধামাধব সেবাশ্রমের উৎসব কমিটির সভাপতি নৃপেন্দু, সম্পাদক লিটন

চন্দনাইশ উপজেলার শ্রীশ্রী রাধামাধব সেবাশ্রমের (হরি মন্দির) বার্ষিক মহোৎসব উদযাপন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নৃপেন্দু দত্ত ও সাধারণ সম্পাদক লিটন বিশ্বাস।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে মন্দিরের অফিস কক্ষে আয়োজিত সভায় উপস্থিত সবার সম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

সাধারণ সম্পাদক দোলন দেবের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদ সভাপতি উৎপল ভট্টাচার্য।

কমিটির অন্যরা হলেন—সহসভাপতি হারাধন দে, কেশব মজুমদার ও অ্যাড. রিপন চৌধুরী, যুগ্ম সম্পাদক বিকাশ শীল, সহসম্পাদক রাজীব দা ও উজ্জল দেব, কোষাধ্যক্ষ বাবলা মহাজন, সহকোষাধ্যক্ষ বন্ধন ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক শ্রীকান্ত বৈদ্য, সহসাংগঠনিক সম্পাদক পলাশ ভট্টাচার্য, দপ্তর সম্পাদক বলাই চক্রবর্তী, সহদপ্তর সম্পাদক দীপক চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অশোক দত্ত, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক শিবনারায়ণ চক্রবর্তী, পূজা ও কীর্তন পরিচালনা সম্পাদক প্রদীপ কান্তি চৌধুরী, সহপূজা ও কীর্তন পরিচালনা সম্পাদক বরুন সেন, মহাপ্রসাদ বিতরণ সম্পাদক রতন দে, সহমহাপ্রসাদ বিতরণ সম্পাদক অমর ভট্টাচার্য ও অরবিন্দু দত্ত, সদস্য রনি দেব, অক্ষয় ভট্টাচার্য, নয়ন বৈদ্য, অভি মহাজন, আকাশ ভট্টাচার্য, রিমান মহাজন ও পার্বণ দাশ।

সভায় জানানো হয়, আগামী ১৬ ও ১৭ ফেব্রুয়ারি শ্রীশ্রী অদ্বৈত প্রভুর জন্মজয়ন্তী উপলক্ষে দুদিনব্যাপী বার্ষিক মহোৎসব উদযাপন করা হবে। ১৬ ফেব্রুয়ারি অধিবাস এবং ১৭ ফেব্রুয়ারি মহানামযজ্ঞ হবে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!