চট্টগ্রাম মেডিকেলে ঘুষের টাকা ভাগে কর্মচারীদের তুমুল মারামারি, নিহত ১

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মর্গের কর্মচারীদের মধ্যে তুমুল মারামারির ঘটনায় আহত মো. ইলিয়াস (৪৭) নামে একজন মারা গেছেন।

সোমবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াস (৪৭) চমেক হাসপাতালের মর্গে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। তিনি খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার মৃত মো. আবুল হোসেনের ছেলে।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত মর্গের পরিচ্ছন্নতাকর্মী সমীরণ কান্তি নাথ (৪৩) নামে একজনকে আটক করেছে পুলিশ। সমীরণ চট্টগ্রামের পটিয়া থানার ধলঘাট দুলীপ কানঙ্গের বাড়ির মৃত প্রফুল্ল নাথের ছেলে।

আরও পড়ুন : চট্টগ্রাম মেডিকেলে আরও এক লাশ, নিহত বেড়ে ৫

জানা যায়, রোববার (৫ নভেম্বর) বিকেলে মর্গের সামনে নিহত ইলিয়াস ও অভিযুক্ত সমীরণের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সমীরণ ইলিয়াসের মাথায় আঘাত করে। এসময় ইলিয়াস মাটিতে পড়ে যায়। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। রাতে তার মাথায় অপারেশন করা হয়। আজ দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, চমেক হাসপাতালের মর্গের দুকর্মচারীর মধ্যে রোববার বিকালে কথা কাটাকাটির একপর্যায়ে সমীরণ নামে এক কর্মচারী ইলিয়াসকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন। আজ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় অভিযুক্ত কর্মচারী সমীরণ কান্তি নাথকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!