চট্টগ্রামে লাখ টাকার লোভে ভাগ্নেকে বেচে দেন মামা!

নগরের পাথরঘাটা থেকে অপহরণের ৩ দিন পর দুবছর বয়সী শিশু মো. ইসমাইলকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩০ অক্টোবার) রাত আড়াইটার দিকে চর পাথরঘাটা ও নরসিংদী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ভোলা জেলার মনপুরা থানা এলাকার মৃত. মো. মোখলছুর রহমানের ছেলে মো. মুজিবুর রহমান ওরফে মজিদ (২২), নরসিংদী জেলার সদর থানার সিরাজ হাজীর বাড়ির মৃত. আব্দুল বাতেনের ছেলে মো. আবুল কালাম (৪৫) ও ভোলা জেলার মনপুরা থানার ভাসান খালী এলাকার মো. নুর আলমের ছেলে আরজু বেগম (২০)।

আরও পড়ুন : চট্টগ্রামে মাদকসহ ভিনদেশি তরুণী আটক

পুলিশ জানায়, গত ২৮ অক্টোবর দুপুর ১টার দিকে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের ভুট্টু সওদাগরের চায়ের দোকানের সামনে রাস্তার উপর থেকে শিশু ইসমাইলকে কৌশলে অপহরণ করে নরসিংদী নিয়ে যায় তার মামা মুজিব ওরফে মজিদ। এরপর নরসিংদী বগারগত এলাকার নিঃসন্তান দম্পতি ফারুকের কাছে ১ লাখ টাকায় বেচে দেন। এ ঘটনায় তার মা নুপুর আক্তার বৃষ্টি বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাথরঘাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নয়ন বড়ুয়া আলোকিত চট্টগ্রামকে বলেন, সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় মুজিব ও আরজু বেগমকে শনাক্ত করা হয়। পরে তাদের পাথরঘাটা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এসআই আরও বলেন, অপহৃত শিশুকে নরসিংদী জেলার বগারগত এলাকায় বিক্রি করে দেওয়া হয়। পরে সেখান থেকে আবুল কালামকে গ্রেপ্তার করে ওই শিশুকে উদ্ধার করা হয়। এরপর তার মায়ের কাছে হস্তান্তর করা হয়। গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!