চট্টগ্রামে লরি পিষে মারল গ্যাস কোম্পানির ৩ কর্মীকে

মিরসরাইয়ে গ্যাস কোম্পানির তিন কর্মীকে পিষে মেরেছে বেপরোয়া লরি। এ দুর্ঘটনায় আরো একজন গুরতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সুফিয়া রোড (বিসিক) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা জেলার সুজানগর থানার সৌখেতুপাড়ার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), একই জেলা ও থানার রায়পুর গ্রামের মালেক ব্যাপারির ছেলে শফিকুল ইসলাম (৪২) এবং ব্রাক্ষ্মনবাড়ীয়া জেলার আশুগঞ্জ থানার আন্দিনীল গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। দুর্ঘটনায় আহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশ হয়ে স্থাপন হচ্ছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন। এখানে কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারি প্রতিষ্ঠানের চার কর্মচারী রাস্তার পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। পরে চালক লরির নিয়ন্ত্রণ নিয়ে দ্রুতগতিতে রাস্তার পাশ দিয়ে মূল সড়কে উঠতে গিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের চার কর্মচারীর ওপর দিয়ে লরি চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন এবং একজন গুরতর আহত হন। আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী দীপন গ্যাস ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মচারী মো. ঈসমাইল ও রাজিব জানান, তারা সবাই সকাল ৬টার বাসা থেকে বের হন। একটি রেস্টুরেন্টে নাস্তা করে সাড়ে ৬টার দিকে কাজে যাচ্ছিলেন। এসময় তাদের চার ফিটারম্যানকে একটি দ্রুতগতির লরি পিষে দেয়।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি আটক করা হয়েছে। এসময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএ/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!