চট্টগ্রামে রেলস্টেশনে যুবককে ছুরি মেরে ছিনতাই, ধরা খেল ৩ ছিনতাইকারী

নগরে ছিনতাইচক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল সেট ও একটি ছুরি উদ্ধার করা হয়।

শুক্রবার (৩১ মার্চ) রাত ৪টা ৪০ মিনিটের দিকে নতুন রেলওয়ে স্টেশনের পার্কিংয়ের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার কুটি চৌমুহনী এলাকার মৃত আবুল কালামের ছেলে মো. এরফান হোসেন ওরফে ইমরান (২৪), সীতাকুণ্ড থানার ফৌজদারহাট আসলাম চৌধুরী বাড়ির মৃত মো. আব্দুল হাইয়ের ছেলে মো. বাচ্চু ওরফে বুলেট (৩০) এবং নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বাড়াইপুর এলাকার নিজাম উদ্দিনের ছেলে সোহাগ আব্দুল মান্নান (২৯)।

পুলিশ জানায়, রমজান মাসকে কেন্দ্র করে ছিনতাইচক্রের সদস্যরা স্টেশন ও মার্কেট এলাকায় সক্রিয় হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৪টায় চাঁদপুরের বাড়িতে যাওয়ার জন্য রেলওয়ে স্টেশনে যান রাজমিস্ত্রী ফয়সাল। পরে ৪টা ৪০ মিনিটের দিকে প্রস্রাব করতে রেলওয়ে পার্কিংয়ের পশ্চিম কর্নারে গেলে তিন যুবক এসে উরু ও হাঁটুতে ছুরিকাঘাত করে মোবাইল ও মানি ব্যাগে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে আহত যুবক চিৎকার করলে আশপাশের লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে কোতোয়ালী থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে জড়িত তিনজনকে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, নতুন রেলস্টেশন এলাকায় রাজমিস্ত্রী এক যুবককে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে ওই যুবকের অভিযোগের পর তিন ছিনতাইকারীকে আটক করি। তারা পেশাদার চোরচক্রের সদস্যও।

তিনি আরও বলেন, ছিনতাইকারীরা মার্কেট ও স্টেশন এলাকাকে কেন্দ্র করে পথচারীদের টার্গেট করে ছিনতাই করে থাকে। আটক আসামিদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!