চট্টগ্রামে মাদরাসায় ছাত্রী ধর্ষণ, ধরা খেল সেই পিশাচ

বাঁশখালীতে ৮ বছর বয়সী মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে মাদরাসা শিক্ষক মো. সোলেমানকে (৩৫)।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে শীলকূপ ইউনিয়নের তালিমূল কোরআন মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর বিকেলে বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল হাকিমের আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

গ্রেপ্তার মো. সোলেমান সরল ইউনিয়নের মিনজিরিতলা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

আরও পড়ুন : যাবজ্জীবন জেলে থাকতে হবে পতেঙ্গার সেই পিশাচকে

ধর্ষণের শিকার ছাত্রী পূর্ব শীলকূপ ইউনিয়নের তালিমূল কোরআন মাদরাসা, হেফজখানা ও এতিম খানার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তার বাবা পেশায় রিকশাচালক।

পুলিশ জানায়, গত বুধবার (১১ অক্টোবর) মাদরাসায় পড়তে যায় ভুক্তভোগী ছাত্রী। বেলা ১২টায় ছুটির পর সবাই বাড়ি চলে যায়। এসময় নানা প্রলোভনে মাদরাসা শিক্ষ সোলেমান তাকে রেখে দেন। পরে মাদরাসার একটি নির্জন কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে কয়েকজন পথচারী মাদরাসায় গিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এরপর এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেন।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার বিষয়টি স্বীকার করেছেন। ধর্ষণের শিকার ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!