চট্টগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চু

চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে নগরের লাভ লেইনের বিভাগীয় নির্বাচন কমিশন কার্যালয়ের প্রধান কর্মকর্তা হাসানুজ্জামানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

আরও পড়ুন: বাঘা বাঘা নেতাদের পেছনে ফেলে চট্টগ্রাম জেলা পরিষদে আ.লীগের মনোনয়ন উঠল পেয়ারুলের হাতে

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আইনজীবী ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী ও শেখ মোহাম্মদ ইসহাক।

এসময় মহিউদ্দিন বাচ্চু চট্টগ্রাম-১০ আসনের মন্ত্রী প্রয়াত ডা. আফছারুল আমীনের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর জন্য ওনার ইচ্ছা, অঙ্গীকার ও অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে সচেষ্ট থাকব। প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা আমাকে একজন রাজনৈতিক কর্মী হিসেবে এই আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে যেভাবে মূল্যায়ন করেছেন আমি নির্বাচিত হলে তার প্রতিদান দিতে পারাটাই হবে একমাত্র ব্রত। এছাড়া এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সাধ্যমত দলীয়, সামাজিক ও রাজনৈতিক অঙ্গীকার পালন করে যাব।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!