চট্টগ্রামে বাবার লাশ টুকরো টুকরো করা খুনি ছেলে ধরা খেল

নগরের ইপিজেডে বাবা হাসান আলীকে খুনের পর লাশ কেটে টুকরো করা ছেলে শফিকুর রহমান জাহাঙ্গীরের (৩০) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৭ অক্টোবর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে ঢাকার হাজারীবাগের একটি ট্যানারি থেকে শফিকুর রহমান জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই জানায়, বাবাকে খুনের পর পালিয়ে ঢাকায় গিয়ে শফিকুর হাজারীবাগের একটি ট্যানারিতে চাকরি নিয়েছিলেন। টানা ৩৬ ঘণ্টার অভিযানে অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : ২৭ বছর পালিয়ে থাকার পাহাড়ি এলাকায় মিলল খুনি

এদিকে আজ সকালে তাকে নিয়ে পতেঙ্গা সমুদ্রসৈকতে বাবার টুকরো করা দেহের খণ্ডিতাংশ ও মাথার সন্ধানে তল্লাশি চালায় পিবিআই। এর আগে গত ২ অক্টোবর শফিকুরের স্ত্রী আনারকলিকে নিয়ে তল্লাশি চালানো হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিটের পরিদর্শক মো. ইলিয়াস খান বলেন, হাসান আলী হত্যায় জড়িত ছেলে শফিকুর রহমান জাহাঙ্গীরকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরের পতেঙ্গা বোট ক্লাবের অদূরে ১২ নম্বর গেইটে একটি ট্রলিব্যাগে মানব শরীরের দুহাত, দুপা, কনুই থেকে কাঁধ এবং হাঁটু থেকে উরু পর্যন্ত অংশ পাওয়া যায়। এ ঘটনায় পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির বাদী হয়ে হত্যা মামলা করেন। ঘটনার দুদিন পর ২৩ সেপ্টেম্বর সকালে নগরের আকমল আলী সড়কের খালপাড়ে একটি খাল থেকে বস্তাবন্দি অবস্থায় টেপ মোড়ানো শরীরের আরেকটি খণ্ড উদ্ধার করে পিবিআই।

আঙ্গুলের ছাপ নিয়ে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়। এরপর নিহত হাসানের স্ত্রী ছেনোয়ারা ও বড় ছেলে মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়। আদালতে দেওয়া জবানবন্দিতে বাবাকে খুনের লোমহর্ষক বর্ণনা দেন ছেলে মোস্তাফিজুর রহমান।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!