চট্টগ্রামে ফ্লাইওভারে টেম্পু উল্টে যুবক লাশ, হাসপাতালে ৬

নগরের সিএনজিচালিত টেম্পু উল্টে একজন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ছয়জন। আনুমানিক ৪০ বছর বয়সের ওই নিহতের পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেল ৪টার দিকে নগরের কোতোয়ালী থানার কদমতলী ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৬ নম্বর অর্থোপেডিক ও ২ নম্বর ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- হালিশহর বি ব্লকের তসলিম হোসেনের ছেলে আজাদ হোসেন রাজু (২৪), রাউজান নতুনহাট এলাকার বিপ্লব নাথের স্ত্রী সুমি নাথ (২৯), হালিশহর বাসস্টেশন এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে অজিত নাথ (৪০), রঙ্গিপাড়া এলাকার রিয়াজ (৩০), সীতাকুণ্ড দক্ষিণ হিদিলপুর পালপাড়ার সাধন পালের ছেলে লিটন পাল (৩৬) ও হালিশহর ঈদগাঁ বড় পুকুরপাড় চৌধুরী বাড়ির মৃত সিদ্দিক আহমদের ছেলে সিরাজুল (৫৫)।

আরও পড়ুন: কদমতলী ফ্লাইওভারে মুখোমুখি লরি—মোটরসাইকেল, প্রাণ গেল পলিটেকনিক ছাত্রের

ঘটনার প্রত্যক্ষদর্শী নাঈম আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনাকবলিত টেম্পুটি দেওয়ানহাট থেকে নিউমার্কেটের দিকে যাচ্ছিল। অতিরিক্ত গতির কারণে গাড়িটি হঠাৎ উল্টে যায়। এসময় গাড়িতে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হন। রাজু নামে এক যাত্রীর পা প্রায় আলাদা হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানার এসআই মেহেদী হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, মুখোমুখি দুটি টেম্পুর সংঘর্ষে একটি উল্টে যায়।

যোগাযোগ করা হলে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ বিকেল সাড়ে ৪টার দিকে কদমতলী ফ্লাইওভারে একটি টেম্পু উল্টে আহত সাতজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!