চট্টগ্রামে নিহত সহকর্মীর পরিবারের পাশে দাঁড়ালেন রেলের কর্মকর্তারা

পতেঙ্গায় তেলবাহী রেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত পয়েন্টসম্যান মো. আজিজুল হকের পরিবারের পাশে দাঁড়িয়েছে রেলওয়ে কর্মকর্তারা।

বুধবার (৮ মার্চ) সকালে রেলওয়ের কর্মকর্তারা আজিজুলের রাউজানের বাড়িতে যান। এ সময় আর্থিক সহায়তার পাশাপাশি নিহতের কবর জিয়ারত করেন কর্মকর্তারা।।

জানা গেছে, পিতৃহারা আজিজুল হক পরিবারের হাল ধরতে এক মাস আগে পয়েন্টসম্যান হিসেবে রেলওয়েতে যোগ দেন। প্রথম মাসের বেতন উঠানোর আগেই সোমবার (৬ মার্চ) সন্ধ্যায় তেলবাহী রেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন আজিজুল হক।

এদিকে বুধবার সকালে রেলওয়ে পূর্বাঞ্চলের কর্মকর্তারা নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে রাউজানের বাড়িতে যান। এসময় উপস্থিত ছিলেন প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. নাজমুল হোসেন, প্রধান পরিবহন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরান।

রেলওয়ে কর্মকর্তারা নিহত আজিজুল হকের কবর জিয়ারত করেন। পরে নিহতের বাড়ি গিয়ে পরিবারের সদস্যের সান্ত্বনা দেন। এ সময় বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশন ও চট্টগ্রাম পরিবহন বিভাগের পক্ষে আজিজুল হকের পরিবারকে ১ লাখ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়।

যোগাযোগ করা হলে বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরান বলেন, দুর্ঘটনায় আমাদের একজন সহকর্মী হারানোটা খুবই কষ্টের। পরিবারের হাল ধরতে মাত্র এক মাস আগে রেলওয়েতে যোগ দিয়েছিলেন তিনি। আমরা নিহতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে তার গ্রামের বাড়িতে গিয়েছি। এসময় আমরা তার কবর জিয়ারত ও আর্থিক সহায়তা করেছি।

সিএম/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!