চট্টগ্রামে ধরা খেল গার্মেন্টস পণ্য চুরির মূলহোতা, মিলল পোশাকের স্তূপ

নগরে গার্মেন্টস পণ্য চুরি চক্রের মূলহোতা মো. কাউছারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চুরির ২ হাজার ৭৫৫ পিস পোশাক উদ্ধার করা হয়।

শনিবার (১৮ নভেম্বর) রাতে কোতোয়ালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ১৪ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ এলাকার আদমজীরে এপিক গার্মেন্টসের কারখানা থেকে ৩৭৮ কার্টন বিভিন্ন সাইজের ৩ হাজার ২৪ পিস রপ্তানি পোশাকের একটি চালান চট্টগ্রামের পতেঙ্গা থানার চরপাড়া এসএপিএল ডিপোর উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু চালানটি চট্টগ্রামের ডিপোতে না এসে আত্মগোপনে চলে যায়। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করার পর না পেয়ে পতেঙ্গা থানায় জিডি করা হয়।

আরও পড়ুন : কাগজপত্র-নম্বর সবই ভুয়া, কোটি টাকার গার্মেন্টস পণ্য নিয়ে উধাও কাভার্ডভ্যানের চালক-হেলপার

এরপর পতেঙ্গা থানা পুলিশ ১৭ নভেম্বর কোতোয়ালী এলাকা জড়িত মো. কাউছারকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যে শাহ্ আমানত রেলওয়ে সুপার মার্কেট ১ নম্বর গলির আহমেদ পার্সেল সার্ভিসের অফিস থেকে ২ হাজার ৭৫৫ পিস পোশাক উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, রপ্তানিযোগ্য গার্মেন্টস পণ্য চুরির ৩৬ ঘণ্টার মধ্যে কোতোয়ালী এলাকা থেকে চুরি চক্রের মূলহোতা কাউছারকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে আহমেদ পার্সেল সার্ভিস অফিস থেকে ২ হাজার ৭৫৫ পিস পোশাক উদ্ধার করি।

ওসি আরও বলেন, এ ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। আটক কাউছারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!