চট্টগ্রামে দিনদুপুরে যুবলীগ নেতা খুন, নেপথ্যে উপনির্বাচনের টাকার ভাগ

নগরে উপনির্বাচনের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে খুনের ঘটনা ঘটেছে। জসিমের ছুরিকাঘাতে খুন হয়েছেন মো. হোসেন মান্নান (৪৫) নামে স্থানীয় এক যুবলীগ নেতা। তারা দুজনই চট্টগ্রাম-১০ আসনের নির্বাচিত মহিউদ্দিন বাচ্চুর অনুসারী।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে পাহাড়তলী সরাইপাড়ায় এবতেদায়ি মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত জসিমকে গ্রেপ্তার করা যায়নি। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

নিহত হোসেন মান্নান সরাইপাড়া আব্দুস সালাম দফাদার বাড়ির মৃত নুরু মিয়ার ছেলে।

আরও পড়ুন : চট্টগ্রামে রুমমেটের বুকে ছুরি চালিয়ে খুন, যুবকের মৃত্যুদণ্ড

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে মহিউদ্দিন বাচ্চুর পক্ষে কাজ করেন নিহত মান্নান ও অভিযুক্ত জসিম। নির্বাচনী কাজের জন্য দেওয়া টাকার ভাগাভাগি নিয়ে মান্নানের সঙ্গে জসিমের ঝগড়া হয়। আজ দুপুরে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মান্নানকে ছুরিকাঘাত করে জসিম পালিয়ে যায়। পরে তাকে পরিবার ও স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, সরাইপাড়ায় মো. হোসেন মান্নান নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তার সঙ্গে প্রতিবেশী জমিরের ঝামেলা চলছিল। আজ কথা-কাটাকাটির একপর্যায়ে মান্নানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় জসিম।

ওসি আরও বলেন, জসিমকে গ্রেপ্তারে অভিযান চলছে। তাকে গ্রেপ্তার করা হলে খুনের মূল কারণ জানা যাবে। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!