চট্টগ্রামে দাদির সঙ্গে অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলল মাদ্রাসাছাত্রী

লোহাগাড়ায় ফাঁসিতে ঝুলে আনিকা আকতার (১৭) নামে এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৩ নভেম্বর) রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুখছড়ি নয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

আনিকা আকতার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুখছড়ি নয়াপাড়ার আকতার হোসেন ড্রাইভারের মেয়ে। তিনি আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জিয়াবুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, আনিকা আকতারের আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : মানসিক সমস্যা স্ত্রীর, অভিমানে আত্মহনন স্বামীর

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌনে দশটার দিকে বাসায় টিভি দেখার সময় পারিবারিক বিষয়ে আনিকাকে বকাঝকা করেন দাদি নুরুজ্জাহান বেগম। এরপর তিনি সেখান থেকে নিজ রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরে রাতের খাবার খেতে ডাকতে গিয়ে দরজা ধাক্কা দিলেও কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখেন, গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আছে আনিকা। এরপর পরিবারের লোকজন আনিকাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম ইউনুছ বলেন, আনিকার মৃত্যুর খবর পেয়ে আমিসহ স্থানীয় ইউপি সদস্য ঘটনাস্থলে উপস্থিত হই। খোঁজ নিয়ে জানতে পারি দাদির সঙ্গে কথা কাটাকাটির জেরে অভিমানে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে আনিকা।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!