চট্টগ্রামে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত দেওয়ার নতুন সময় নির্ধারণ

চট্টগ্রাম নগর ছাত্রলীগের পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার সময় পেছানো হয়েছে। নতুন সময় নির্ধারণ করা হয়েছে আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি। এ সময়ের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সেলে জমা দিতে হবে জীবনবৃত্তান্ত।

সোমবার (৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন : হঠাৎ চট্টগ্রামে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতারা বসলেন এক টেবিলে

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের কার্যালয়ে (২৩, বঙ্গবন্ধু এভিনিউ) সংরক্ষিত নারী আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় ফর্ম সংগ্রহ করার ব্যবস্থা করায় পূর্ব নির্ধারিত তারিখ পরিবর্তন করা হলো। উক্ত কমিটিতে পদ-প্রত্যাশীদের আগামী ০৬/০২/২০২৪ থেকে ১৬/০২/২০২৪ তারিখের পরিবর্তে আগামী ১০/০২/২০২৪ তারিখ হতে ২০/০২/২০২৪ তারিখের মধ্যে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

এর আগে গত ২ ফেব্রুয়ারি চট্টগ্রাম নগর ছাত্রলীগের নতুন কমিটিতে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল বাংলাদেশ ছাত্রলীগ।

জীবনবৃত্তান্তের সঙ্গে যা লাগবে

এক কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জন্ম সনদের ফটোকপি, সকল বোর্ড পরীক্ষার মূল সনদের ফটোকপি, সর্বশেষ পাস করা পরীক্ষার সনদপত্র অথবা মার্কশিটের ফটোকপি ও অন্যান্য বৃত্তিমূলক কাজের সনদের (যদি থাকে) ফটোকপি।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!