চট্টগ্রামে এসএ গ্রুপের কারখানা দেখতে গেলেন শিল্প পুলিশ সুপার

চট্টগ্রামে এসএ গ্রুপের ফ্যাক্টরি পরিদর্শন করেছেন চট্টগ্রাম শিল্প পুলিশ সুপার মো. সুলাইমান।

কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২টায় এসএ গ্রপের শিল্প প্রতিষ্ঠানের অঙ্গ প্রতিষ্ঠান সামান্নাজ কনডেন্সড মিল্ক লিমিটেডের কনফারেন্স রুমে কারখানা কর্তৃপক্ষ এবং চট্টগাম শিল্প পুলিশের মধ্যে মতবিনিময় সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম শিল্প পুলিশ সুপার মো. সুলাইমান।

সভায় শিল্প পুলিশ সৃষ্টির পটভূমি, শিল্প পুলিশের ভূমিকা, কারখানার স্বার্থ ও নিরাপত্তা রক্ষাসহ আনুষঙ্গিক সামাজিক নিরপত্তা বিষয়ে আলোচনা হয়। এতে আরও বক্তব্য দেন চট্টগ্রাম শিল্প পুলিশের সহকারী সুপার জসিম উদ্দিন।

মতবিনিময়ে কারখানার কার্যক্রম সার্বিক সুষ্ঠু পরিচালনার জন্য দিকনির্দেশনা ও নিরাপত্তায় সব সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করা হয় পুলিশের পক্ষ থেকে।

মতবিনিময় সভা সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন কারখানার ডিজিএম অপু কুমার দত্ত।

আরও উপস্থিত ছিলেন সিনিয়র এএসপি (অব.) ও ডিজিএম (প্রশাসন) মো. নুরুল আলম, মানবসম্পদ ও প্রশাসনের ব্যবস্থাপক মো. আনোয়ার হোসেনসহ সর্বস্তরের ব্যবস্থাপক, কর্মকর্তা ও কর্মচারীরা।

মতবিনিময় সভা শেষে শিল্প পুলিশ সুপার মো. সুলাইমান, সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন কারখানার সার্বিক অপারেশনাল কর্মকাণ্ড পর্যবেক্ষণ করেন এবং সুষ্ঠুভাবে পরিচালনায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন আলমসহ সকল পরিচালনা কর্তৃপক্ষের প্রশংসা করেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!