চট্টগ্রামে অভিমানী কিশোরের খোঁজ মিলেনি ৩ দিনেও

নগরের চান্দগাঁও হামিদচর এলাকায় নিখোঁজ জয় দাশের (১৬) খোঁজ মিলেনি তিনদিনেও। ছেলেকে না পেয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় দিন পার করছে পরিবারের সদস্যরা।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পরিবারের সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায় জয়। এরপর আর ঘরে ফিরেনি। পরে চান্দগাঁও থানায় জিডি করেন বাবা বাহাদুর দাশ।

আরও পড়ুন : বাঁচার জন্য চাকরি নিয়েও বাঁচতে পারল না বাবাহারা কিশোর

বাহাদুর দাশ আলোকিত চট্টগ্রামকে বলেন, হামিদচর এলাকার হাজী শামসুল হকের কলোনির বাসায় আমাদের সঙ্গেই থাকত ছেলে। বাসার পাশে একটি মুদি দোকানে চাকরি করতো সে। গত সোমবার সকালে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর তাকে অনেক স্থানে খোঁজ করেছি। কিন্তু কোথাও তার খোঁজ পাইনি। পরে চান্দগাঁও থানায় জিডি করেছি।

এ বিষয়ে জানতে চাইলে চান্দগাঁও থানার এসআই আজিজুল হক আলোকিত চট্টগ্রামকে বলেন, নিখোঁজ জয় দাশ ঝগড়া করে ঘর থেকে বের হয়েছে বলে জেনেছি। তার বাসার আশপাশের সিসিটিভি ফুটেজও পর্যালোচনা করেছি। এছাড়া বন্ধু, প্রতিবেশী ও কর্মরত দোকান থেকেও খোঁজ নেওয়া হয়েছে। তবে তারা কেউ জয়ের খোঁজ দিতে পারেনি।

এসআই আরও বলেন, সে মোবাইল ফোন ব্যবহার না করায় আধুনিক তথ্য-প্রযুক্তির ব্যবহার করা যাচ্ছে না। এরপরও তাকে উদ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!