সড়কে প্রাণ হারানো ছয় ভাইয়ের স্বজনদের দেখতে কাল চকরিয়া আসছেন ধর্ম প্রতিমন্ত্রী

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ চাপায় নিহত ছয় পরিবারের স্বজনদের দেখতে আগামীকাল মঙ্গলবার (১ মার্চ) চকরিয়া আসছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। মঙ্গলবার সকাল ১১টায় তিনি চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ হাসিনা পাড়ায় সদ্য প্রয়াত সুরেশ চন্দ্র সুশীলের বাড়িত যাবেন।

প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। প্রজ্ঞাপন সুত্রে জানা গেছে, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান মঙ্গলবার সকাল ৯টায় কক্সবাজার বিমান বন্দরে পৌঁছাবেন।

আরও পড়ুন: চকরিয়ায় ৫ ভাই নিহত—ঢাকা থেকে গ্রেপ্তার ঘাতক চালক

ওইদিন সকাল ১০টায় তিনি সড়ক পথে চকরিয়ার মালুমঘাটস্থ প্রয়াত সুরেশ চন্দ্র সুশীলের বাড়িতে যাবেন। এসময় তিনি ঘটনাস্থলও পরিদর্শন করবেন। পরে তিনি সড়কে প্রাণ হারানো ছয় পরিবারের স্বজনদের মাঝে ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করবেন।

বিষয়টি নিশ্চিত করে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক বাবুল শর্মা বলেন, গত ৮ ফেব্রুয়ারি মর্মান্তিকভাবে সড়কে প্রাণ হারানো সেই ছয় পরিবারের স্বজনদের দেখতে মঙ্গলবার ধর্ম প্রতিমন্ত্রী চকরিয়ার মালুমঘাটস্থ হাসিনা পাড়ায় প্রয়াত সুরেশ চন্দ্র সুশীলের বাড়িতে যাবেন।

ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেককে আর্থিকভাবে সহযোগিতা করা হবে। পরে তিনি এক আলোচনা সভায় বক্তব্য রাখবেন। এজন্য ট্রাস্টের পক্ষ থেকে সব ধরনের প্রস্ততি নেয়া হয়েছে।

মুকুল/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!