চালকের চোখে মরিচের গুঁড়া দিয়ে ৪ যুবক বান্দরবান গিয়েছিল অটোরিকশা নিয়ে

লোহাগাড়ায় চালকের চোখে মরিচের গুঁড়া দিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

শনিবার (১ জুলাই) রাত সোয়া ২টায় বান্দরবান জেলার লামা থানা পুলিশের সহায়তায় ফাইথং ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বান্দরবান লামা থানার আজিজ নগর মিশনপাড়ার মো. ছিদ্দিকের ছেলে মো. আবু ছালেক (২২), একই এলাকার মো. আক্তারের ছেলে মো. রিদুয়ানুল ইসলাম প্রকাশ ইমন (২২), চন্দনাইশ থানার ধোপাছড়ি রেথঘাটা এলাকার নুরুল হকের ছেলে মো. আব্দুল করিম (২৫) ও চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের চেয়ারম্যানপাড়ার মৃত ডাক্তার আব্দুল মোতালেবের ছেলে মো. আব্দুল কাদের (৪৩)।

আরও পড়ুন: গ্রামের অটোরিকশা নগরে আসছিল বাংলা মদ নিয়ে

এর আগে একইদিন রাত ১২টার দিকে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় লোহাগাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী অটোরিকশা চালক গুনু মিয়া (৪১)।

পুলিশ জানায়, লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নলবুনিয়া এলাকা থেকে গত ৩০ জুন রাত সাড়ে ৯টার দিকে সাতকানিয়া উপজেলার উত্তর ঢেমশা দাইমিরখিল এলাকার অটোরিকশা চালক গুনু মিয়ার গাড়িতে যাত্রী বেশে থাকা ৪ ছিনতাইকারী চলতি পথে চালকের চোখে মরিচের গুঁড়া দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনায় মামলার পর জড়িতদের গ্রেপ্তার করা হয়।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, অটোরিকশা চালকের চোখে মরিচের গুঁড়া দিয়ে গাড়ি ছিনতাইয়ের মামলায় চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে বান্দরবান থেকে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা অটোরিকশাটি উদ্ধার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!